বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি। কালের খবর

মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি। কালের খবর

স্টাফ রিপোর্টার । কালের খবর:মোবাইল ফোনে একজন গণমাধ্যমকর্মীকে প্রাননাশের হুমকি দেওয়ার খবর পাওয়া গেছে। এ বিষয়ে সাংবাদিক মহলে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে।
ঘটনার বিবরনে জানাযায় সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাছান একটি নিউজের সততা জানতে জনৈক এক ব্যাক্তিকে ফোন করার পর থেকে গত ২৮ সেপ্টেম্বর (সোমবার) ০১৭৮৬-১৭১৭৫৪/ ০১৭১০-৯৮৫৮০৩/ ০১৩১১২৫৮১৪ এই তিনটি নাম্বার সহ বিভিন্ন নাম্বার থেকে কে বা কাহারা মেবাইল ফোনের মাধ্যমে ফোন করে প্রাণনাশের হুমকি,ও অশালীন ভাষায় গালিগালাজ করেন। জীবনের নিরাপত্তা চেয়ে এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় সাংবাদিক হাসান একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন, যার নাম্বার জিডিনং ১৫৭২। পরবর্তীতে এ খবর প্রচার হলে স্থানীয় কতিপয় নেতাদেরকে দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে বলে জানান হাসান।
সাংবাদিক হাসান মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার (ইছবপুর -নোয়াগাঁও) এর বাসিন্দা। তিনি জাতীয় দৈনিক দিগন্তর ও দৈনিক কালের খবরের স্টাফ রিপোর্টার এবং দৈনিক সিলেটের দিনকাল ও সিলেটের হালচাল এর বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com